মেসি-নেইমারদের ছেড়ে কোথায় যাবেন এমবাপে?

মেসি-নেইমারদের ছেড়ে কোথায় যাবেন এমবাপে?

লিওনেল মেসি প্যারিস সেইন্ট জার্মেইঁয়ে (পিএসজি) নাম লেখানোর পর থেকেই ভাসছে তিনি ছাড়বেন প্যারিস। কিলিয়ান এমবাপে নাম লেখাতে পারেন রিয়াল মাদ্রিদে। এই গুঞ্জনের আগুনে ঘি টেলে দিলেন, রিয়াল মাদ্রিদের টনি ক্রুস। তিনি ইঙ্গিত দিয়েছেন, ‘সম্ভবত পিএসজি থেকে একজন ফুটবলার যোগ দিতে পারেন আমাদের সঙ্গে।’

কিন্তু আলোচনা আর গুঞ্জনের ইতি টানলেন খোদ এমবাপে। জানিয়ে দিয়েছিলেন, অন্তত আরও এক বছর পিএসজিতে থাকতে চান তিনি। মেসি-নেইমারদের সঙ্গেই থাকতে চান তিনি। ফরাসি ক্লাবটির সঙ্গে বিশ্বকাপ জয়ী এই ফুটবলারের চুক্তি রয়েছে আরও এক মৌসুম।

তবে গুঞ্জন এরপরও থামেনি। কারণ অনেকেই বাস্তবতা মেলানোর চেষ্টা করছেন। মেসি আর নেইমারের পাশে খেললে কতোটা আলো ছড়াতে পারবেন এমবাপে, সেটি নিয়ে প্রশ্ন আছে। এ অবস্থায় নিজের ক্যারিয়ারের কথা ভেবেও মেলছিল গুঞ্জনের ডালপালা। স্প্যানিশ রেডিও কাদেনা সের সেই খবরটি আরও চাঙ্গা করে দেয়। পিএসজির ড্রেসিংরুমেই নাকি খবর আছে এমবাপে প্যারিস ছাড়বেন। মেসি-নেইমার দলে থাকায় নিজেকে আর এই দলে অপরিহার্য মনে করছেন না তিনি।

যদিও পিএসজি ক্রীড়া পরিচালক লিওনার্দো চাইছেন এমবাপে থাকুক তাদের দলে। চুক্তির মেয়াদ শেষ হতে এক বছর বাকি। এর আগে তাকে ছাড়ার পরিকল্পনা নেই। তবে দলবদলের বাজারে নিশ্চিত কিছু বলার সুযোগ নেই। এমবাপে যদি পিএসজি ছাড়েনই তবে তার গন্তব্য হতে পারে রিয়াল মাদ্রিদই।

আপনি আরও পড়তে পারেন